Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

দাউদকান্দি পৌরসভা নির্বাচন: আ.লীগের প্রার্থীর পক্ষে ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরের গণসংযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৮ পিএম

কুমিল্লার দাউদকান্দি পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. নাইম ইউসুফ সেইনের পক্ষে গণসংযোগ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

আজ বুধবার (১০ফেব্রুয়ারি) বিকেলে দাউদকান্দি পৌর এলাকার ভেতরে তিনি এই গণসংযোগ করেন। এসময় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি বশিরুল আলম মিয়াজি, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন শিশির, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জালাল, সালাউদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেল, আসলাম মিয়াজি, দাউদকান্দি উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক খন্দকার শাহজান, জিএস সুমন সরকার প্রমুখ।

গণসংযোগ শেষ এক সংক্ষিপ্ত সভায় ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সব সেক্টরে উন্নয়ন সমানতালে এগিয়ে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, দাউদকান্দি পৌরসভায় নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। যা আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচনে দাউদকান্দির পৌর এলাকার মানুষ নৌকায় ভোট দেয়ার মাধ্যমে এর প্রতিফল ঘটাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন