Inqilab Logo

ঢাকা, শুক্রবার ২৪ মে ২০১৯, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৮ রমজান ১৪৪০ হিজরী।

বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে রূপালী ব্যাংকে দোয়া মাহফিল ও গণভোজ

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে মতিঝিলস্থ রূপালী ব্যাংকের সামনে দোয়া মাহফিল গণভোজ এবং শোক সভা অনুষ্ঠিত হয়েছে। রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়নের (সিবিএ) উদ্যেগে আয়োজিত গণভোজের উদ্বোধন করেন রূপালী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মনজুর হোসেন এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ আতাউর রহমান প্রধান।
গত রোববার রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) এর সভাপতি মোস্তাক আহম্মেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কাবিল হোসেন কাজীর পরিচালনায় বঙ্গবন্ধুর ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। বিশেষ অতিথি হিসেবে সংসদ সদস্য অ্যাডভোকেট সোহ্রাব উদ্দিন, রূপালী ব্যাংক চেয়ারম্যান মনজুর হোসেন ও ব্যবস্থাপনা পরিচালক সিইও মোঃ আতাউর রহমান প্রধান, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহামুদসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জীবন আর্দশের উপর একটি স্বরণিকার মোড়ক উম্মোচন করা হয়। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ