Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়া পৌরসভা নির্বাচন: আধুনিক পৌরসভায় রূপান্তরের প্রতিশ্রুতি বর্তমান মেয়রের

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩৪ পিএম

নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার বলেছেন, আমি আপনাদের একজন সেবক। আমি কোন দুর্নীতি করি নাই। সন্ত্রাস ও মাদকের মদদ দেইনি। আমি মাদক বিরোধী আন্দোলনে সামিল হয়েছি। কাজেই পৌরবাসীর উন্নয়নের জন্য যা যা দরকার সেটাই আমি করেছি। অনেক কাজ সম্পন্ন হয়নি। আগামী নির্বাচনে বিজয় হলে চলমান কাজ সম্পন্ন করবো। এছাড়া এ পৌর সভাকে একটি আধুনিক পৌর সভায় রূপান্তরিত করা হবে। বুধবার শেষ বিকালে পৌর শহরের ১ নং ওয়ার্ডের শেখ কামাল সেতুর নিচে এক উঠান বৈঠকে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার এ কথা বলেন।

তিনি বলেন,জননেত্রী শেখ হাসিন বুলেট ট্রেনের লাইন করে দিচ্ছে। ট্রেন লাইন সম্পন্ন হলে সকালে ঢাকায় যাবে আবার কাজ শেষে সন্ধ্যায় কলাপাড়ায় ফিরে আসবে। এই উন্নয়ন কে আর দেবে। জননেত্রী শেখ হাসিনা সকল মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছেন। আমি গত ২০১৫ সালের ৩০ ডিসেম্বর কলাপাড়া পৌর সভায় মেয়র হিসাবে নির্বাচিত হওয়ার পর সকল পৌববাসিকে একভাবেই দেখেছি। একজনও বলতে পারবেনা আমার কাজ করে দেয়নি।

বর্তমান মেয়র বিপুল চন্দ্র হাওলাদার আরো বলেন, স্থানীয় সরকার নির্বাচনে যোগ্য প্রার্থীকে ভোট দিতে হবে। আর যোগ্য প্রার্থীকে ভোট দিলে এলাকার উন্নয়ন হবে। তাই জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিতে হবে। ইতোমধ্যে এ পৌর সভায় যে কাজ হয়েছে তা দৃশ্যমান। যেমন বাসষ্ট্যান্ড করা হয়েছে। এছাড়া বৃদ্ধদের হাটার জন্য করে দিয়েছি ওয়াক ওয়ে। শিশু পার্কের কাজ রয়েছে চলমান। বঙ্গবন্ধুর প্রথম সন্তান মরহুম শেখ কামালের নামে করা হয়েছে অডিটোরিয়াম। জননেত্রী শেখ হাসিনা আবারো আমাকে মনোনয়ন দিয়ে নৌকা নিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। তাই কলাপাড়া পৌর সভা উন্নয়নের জন্য বারবার দরকার শেখ হাসিনা সরকার।

সংশ্লিষ্ট ওয়ার্ডের আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যক্ষ মো.বশির আহম্মেদের সভাপতিত্বে নৌকার নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ¦ মাহাবুবুর রহমান তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির, সাংগঠনিক সম্পাদক এ্যাড.সাইদুর রহমান সাইদ, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মজিবর রহমান চুন্নু।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,উপজেলা পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো শাহআলম, পৌর যুবলীগ নেতা সোহেল, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফায়জুল ইসলাম আশিক তালুকদার ও স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন পাখি আক্তার সহ আরো অনেকে।

এসময় উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনে নেতা কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ