Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭ বৈশাখ ১৪২৮, ০৭ রমজান ১৪৪২ হিজরী

রামগতিতে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

রামগতি (লক্ষ্মীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৯ পিএম

লক্ষ্মীপুরের রামগতিতে এক ছাত্রলীগ নেতা আত্মহত্যার খবর পাওয়া গেছে। পাওনাদারের ঋণ পরিশোধ নিয়ে মানসিক প্রতিবন্ধকতায় মো.মিলন জমিদার (২৫) নামে এক ছাত্রলীগ নেতা আত্মহত্যা করেছে। বুধবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার চর আলগী ইউনিয়নের চর হাসান হোসেন গ্রামে এ ঘটনা ঘটে। বিষ খেয়ে মিলন আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

এদিকে খবর পেয়ে রাত ৮ টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান। এসময় তিনি নিহতের পরিবার ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মিলন ঐ এলাকায় মাছ চাষ করতো। এজন্য সে বিভিন্ন লোকের কাছ থেকে ঋণ নেই। কিন্তু ঋণ টাকা পরিশোধ করতে পারছিলো না। এনিয়ে মিলনের মাঝে মানসিক প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। প্রতিবন্ধকতা থেকেই চাষকৃত পুকুরে মাষ শিকার রোধ করতে ব্যবহার করা বক মারার বিষ খেয়ে মিলন আত্মহত্যা করে বলে জানান তারা। মৃত মিলন চর আলগী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চর হাসান হোসেন গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে।

রামগতি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন জানান, বিষ পান করে মিলন আত্মহত্যা করেছে। মিলন দেনা-পাওনা নিয়ে মানসিকভাবে সমস্যায় ছিলো বলে শুনেছি।

ঘটনার সত্যটা নিশ্চিত করে রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলা হয়েছে। ঋণের টাকা নিয়ে মিলন মানসিক প্রতিবন্ধকতায় ছিলো। এজন্যই তিনি বক মারার বিষ খেয়ে আত্মহত্যা করেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে তার মরদেহ ময়নাতদন্ত ছাড়া দাফনের অনুমতি দেওয়া হয়েছ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন