Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌
শিরোনাম

কওমী মাদরাসা বোর্ডের ঐতিহসিক মানববন্ধন সফলের আহ্বান -আল্লামা নূর হোসাইন কাশেমী

প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ কওমী মাদরাসা বোর্ডের (বেফাক) উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিবাদে আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টা থেকে সকাল ১১টা পর্যন্ত ঢাকার সদরঘাট থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত ৪০ কিলোমিটার পথে নিরবচ্ছিন্ন এক ঐতিহাসিক মানববন্ধন অনুষ্ঠিত হবে। এ মানববন্ধনে ঢাকাস্থ প্রায় সকল কওমী মাদরাসার ছাত্র-শিক্ষক এবং উলামায়ে কেরাম অংশগ্রহণ করবেন। এ মানববন্ধন সফল করার জন্য বেফাকসহ সভাপতি ও হেফাজতে ইসলামের ঢাকা মহানগর সভাপতি আল্লামা নূর হোসাইন কাশেমী ও মানববন্ধন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ সকল কওমী মাদরাসা এবং উলামায়ে কেরাম ও তৌহিদী জনতার প্রতি আহ্বান জানিয়েছেন। নেতৃবৃন্দ কর্মসূচি সফল করতে সকল কওমী মাদরাসা ঐদিন অর্ধবেলা বন্ধ রেখে কর্মসূচি সফল করতে মাদরাসা কমিটি সমূহের আহবান জানান।
মানব বন্ধন কর্মসূচি সফল করার লক্ষ্যে গতকাল সকালে বারিধারা মাদরাসায় প্রস্তুতি কমিটি এক সভায় সভাপতিত্ব করেন আল্লামা কাশেমী। উপস্থিত ছিলেন বেফাক মহাসচিব আল্লামা আবদুল জব্বার জাহানবাদী, মাও: মোস্তফা আজাদ, মাও: জোবায়ের আহমদ চৌধুরী, মাও: আবদুর রব ইউসুফী, মাও: মাহফুজুল হক, মাও: মঞ্জুরুল ইসলাম, মাও: ফজলুল করীম কাশেমী, মাও: আবু মুসা, মাও: আনিসুর রহমান, মাও: আকরাম আলী, মাও: হাবিবুল্লাহ মিয়াজী ও মাও: মকবুল হোসাইন।



 

Show all comments
  • Iqbal ৩১ আগস্ট, ২০১৬, ৬:৪৭ এএম says : 0
    হে! আল্লাহ সফলতা দান করুন৷
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ