Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কোচিং সেন্টারকে জরিমানা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাব অনলাইনসহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বরিশাল মহানগরীর দুইটি কোচিং সেন্টারকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বিকেলে বরিশাল জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালায়। অভিযান পরিচালনাকারী জেলা প্রশাসনের সহাকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ সাংবাদিকদের জানান, সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টারগুলো চালু করা হয়েছিল। অথচ করোনা মহামারির কারণে সরকার সারাদেশের সব শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ বহাল রেখেছে।

নগরীর বগুড়া রোডে সরকারি বালিকা বিদ্যালয় সংলগ্ন কোচিং সেন্টারে এ অভিযান পরিচালনাকালে কোচিং সেন্টার ‘এসসিএইচ’ এবং ‘রাইটস’কে যথাক্রমে ৭ হাজার ও ৫ হাজার টাকা করে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট আরো জানিয়েছেন, জরিমানা আদায়ের পাশাপাশি কোচিং সেন্টার মালিকদের কাছ থেকে ভবিষ্যতে এসব কাজ থেকে বিরত থাকার জন্য মুচলেকাও নেয়া হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোচিং-সেন্টার-জরিমানা

১১ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ