Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির সংবাদ সম্মেলন

ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

আসন্ন ঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন চলাকালে সরকার দলীয় প্রার্থী ও নেতা কর্মীদের আচরণবিধি ভঙ্গ, ঔদ্ধত্যপূূর্ণ আচরণ ও ভোটারদের ভোটকেন্দ্রে না যেতে ভয়ভীতি প্রদর্শনসহ মামলা হামলা ও গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। গতকাল দুপুুরে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এই সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই ঠাকুরগাঁওয়ের বর্তমান পৌর মেয়র ও জেলা বিএনপিসাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন। এ সময় ঠাকুরগাঁও পৌরসভায় বিএনপি মনোনীত প্রার্থী শরিফুল ইসলাম শরিফসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিএনপির মনোনীত মেয়র পদপ্রার্থী শরিফুল ইসলাম শরিফ বলেন, আমরা আগে দেখবো ভোটের পরিবেশ থাকছে কি না। তারপর আমরা দলীয় সিদ্ধান্ত নেবো ভোট বর্জনের ব্যাপারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা-নির্বাচন

১৯ ফেব্রুয়ারি, ২০২১
১৬ ফেব্রুয়ারি, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ