Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগের প্রচারণা কেন্দ্রে আগুন দিলো দুর্বৃত্তরা

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১০ এএম

শেরপুরের শ্রীবরদীতে আওয়ামী লীগের প্রচারণা কেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এরপর কেন্দ্রে গেলে নৌকা সমর্থক কর্মীদের ওপর দেশিয় অস্ত্র দিয়ে হামলা করা হয়। হামলায় আহত হয় নৌকা মনোনিত প্রার্থী লাল মোহাম্মদের ভাতিজা ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি।

আজ ভোর ৪টার দিকে পৌর এলাকার জালকাটা রোডে স্থাপিত আ.লীগের কেন্দ্রে এ ঘটনা ঘটে। এরপরে পরিদর্শনে গেলে অতর্কিত হামলার স্বীকার হয় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জোনায়েদ আনসারী। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন দেয় দুর্বৃত্তরা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মোটরসাইকেলের ধ্বংসাশেষ উদ্ধার করে।

এদিকে, একই সময়ে শহরের শেকদি এলাকায় নৌকার নির্বাচনি প্রচারণা কেন্দ্রে আগুনের সংবাদে সেখানে পরিদর্শনে গেলে নৌকা মনোনিত প্রার্থীর ভাতিজাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। আহতরা শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় শহরে উত্তেজনা বিরাজ করছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেল উদ্ধার করি। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি, পেলে ব্যবস্থা নিবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনি সহিংসতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ