Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

নলছিটিতে চার বছরের শিশুকে ধর্ষনচেষ্টা, আটক-১

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৬ এএম

ঝালকাঠির নলছিটিতে চার বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে তার প্রতিবেশী দাদা। এঘটনায় বুধবার (১০ ফেব্রুয়ারী) রাতে শাহিন মীর (৪৫) নামের একব্যক্তি কে আটক করে পুলিশ।

নলছিটি থানায় শিশুর মায়ের দায়ের করা মামলা সূত্রে জানাগেছে, বুধবার বিকেলে আমার মেয়ে ও আমি একই সাথে গোসল করি এরপর সে বাহিরে খেলতে যায় এবং আমি আমার ঘরে ফিরে আসি। কিছুক্ষন পর আমার মেয়ে বাসায় আসে তখন তার প্যান্ট ভেজা দেখে তাকে কি হয়েছে জিজ্ঞাসা করিলে। সে তখন তার সাথে ঘটে যাওয়া কুরুচিকর কিছু ঘটনার বর্ননা দেয় এবং বলে দাদা আমাকে উঠান থেকে ডেকে নিয়ে তার বাসার জানালা দরজা বন্ধ করে দিয়েছিল। বুধবার বিকেল আনুমানিক চার ঘটিকার দিকে নলছিটির ষাইটপাকিয়ায় শিশুর নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, উক্ত ঘটনায় শিশু মা বাদী হয়ে গতকাল সন্ধ্যায় নলছিটি থানায় একটি এজাহার দায়ের করেছেন এবং রাতেই আসামী মোঃ শাহিন মীর (৪৫) কে গ্রেফতার করা হয়েছে। শাহিন মীর ষাইটপাকিয়া নিবাসী মৃত শাহজাহান মীরের ছেলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ