Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

কেন ভয়ে আছেন স্বস্তিকা?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৪৭ পিএম

পশ্চিমবঙ্গে একুশের ভোটের আগে দলবদলের রাজনীতি যেমন চলছে, তেমনই টলিপাড়ার তারকাদের সক্রিয় রাজনীতিতে যোগদানের ঘটনাও ঘটে চলেছে। চার্টার্ড ফ্লাইটে করে দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। এদিকে তৃণমূলে যোগ দিয়েছেন সৌরভ দাস, কৌশানি মুখোপাধ্যায়, দীপঙ্কর দে, ভরত কলের মতো তারকারা। এমন পরিস্থিতিতে খুব ভয়ে আছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। টুইটারে সেকথা আবার নিজেই জানিয়েছেন। লিখেছেন, “দয়া করে আমাকে কারও দলের সঙ্গে যুক্ত করবেন না। আমি ওদের বড্ড ভয় পাই!”

এই রেশ ধরে আরও একটি টুইট করেছেন স্বস্তিকা। সেখানে আবার লিখেছেন, “রেঞ্জ মাপার যন্ত্র নেই তার উপর আবার রিজিওনাল। পুরোটাই লস হয়ে গেল!” একথা লিখে আবার হাসির ইমোজি দিয়েছেন অভিনেত্রী।

স্বস্তিকার এমন অদ্ভুদ টুইটের কারণ হিসেবে নেটিজেনরা মনে করছেন, বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতকে বিদ্রুপ করেই এই টুইট দু’টি করেছেন টলিপাড়ার অভিনেত্রী।

উল্লেখ্য, কঙ্গনার প্রোফাইলের নাম আগে ছিল ‘টিম কঙ্গনা রানাউত’। পরে তা পাল্টে ফেলা হয়। তবে এখনও প্রোফাইলের নীচে ‘কঙ্গনা টিম’ লেখা। সেই প্রেক্ষিতেই হয়তো ‘টিম’ শব্দটির উল্লেখ করেছেন স্বস্তিকা। আবার ভোটের মুখে তারকাদের বিভিন্ন দলে যোগদানের ঘটনাকে ইঙ্গিত করেও টুইটটি তিনি করে থাকতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন