Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শাহজালাল বিমানবন্দরে যাত্রীর পায়ুপথ থেকে সোয়া কেজি স্বর্ণ উদ্ধার

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মজিদ সরকার (৩৫) নামে এক যাত্রীর পায়ুপথ, কোমড়ের বেল্ট ও গলা থেকে সোয়া কেজি স্বর্ণ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর গতরাতে এ ঘটনা ঘটে।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ড. মঈনুল খান সংবাদ মাধ্যমকে জানান, আটক মজিদ কুয়ালালামপুর থেকে বিজি-০১৮৭ ফ্লাইটে করে সন্ধ্যা ৬টায় শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছায়। মেটাল ডিটেক্টর দিয়ে তল্লাশি করার সময় তার শরীরে স্বর্ণের অস্তিত্ব পাওয়া যায়। পরে তার পায়ুপথ দিয়ে ৫টি প্লাস্টিকের ব্যাগে ১২টি স্বর্ণের বার, কোমড়ের বেল্টে একটি এবং গলায় ৭০ গ্রামের একটি স্বর্ণের চেইন উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, আটক মজিদের গ্রামের বাড়ি কুমিল্লার তিতাসে। উদ্ধার হওয়া স্বর্ণগুলোর আনুমানিক মূল্য প্রায় ৬৫ লাখ টাকা। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। Ñসূত্র : দ্য রিপোর্ট



 

Show all comments
  • Farjana Sarmin ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১১:১৭ এএম says : 0
    tar biruddhe kothor bebostha nea houk
    Total Reply(0) Reply
  • Juyel Rana ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১১:২৬ এএম says : 0
    হাইরে দেশের অবস্থা,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজালাল বিমানবন্দরে যাত্রীর পায়ুপথ থেকে সোয়া কেজি স্বর্ণ উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ