Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনসার পদক পেলেন ৫ ক্রীড়াবিদ ও এক কোচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১৪ পিএম

দেশের ক্রীড়াক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য ৫ ক্রীড়াবিদ ও একজন কোচকে পদক দিয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। বৃহস্পতিবার সফিপুর আনসার একাডেমিতে অনুষ্ঠিত সংস্থার ৪১তম জাতীয় সমাবেশে এই পদক তুলে দেন আনসারের মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম।

পদক গ্রহণকারী ক্রীড়াবিদরা হচ্ছেন- সর্বশেষ নেপাল সাউথ এশিয়ান (এসএ) গেমসে স্বর্ণজয়ী কারাতেকা হুমায়রা আক্তার অন্তরা, কারাতেকা মীর মো. ইবনে ঈফতেখার হোসেন, দেশসেরা নারী ভারোত্তোলক মোল্লা সাবিরা সুলতানা, কাবাডি খেলোয়াড় ফাতেমা আক্তার পলি ও ফেন্সার তনয়া চাকমা। এই পাঁচজন পেয়েছেন আনসার সেবা পদক। কুস্তির কোচ ল্যান্স নায়েক মো. দুলাল মিয়া’কে দেয়া হয়েছে আনসার প্রেসিডেন্ট পদক। জাতীয় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি।

আনসারের ক্রীড়া অফিসার রায়হান উদ্দিন ফকির বলেন, ‘দেশের ক্রীড়াক্ষেত্রে অসামান্য অবদানের জন্য আমরা নিয়মিত ক্রীড়াবিদদের পদক দিয়ে থাকি। এ ধারাবাহিকতায় এবার পাঁচ ক্রীড়াবিদ ও একজন কোচকে আনসার সেবা ও প্রেসিডেন্ট পদক দেয়া হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনসার পদক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ