Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

দেশের সম্পদ লুটপাটকারীরা জনগণের বন্ধু হতে পারে না- পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২১ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশের সম্পদ লুটপাট করে যারা বিদেশে টাকার পাচার করে তারা জনগণের বন্ধু হতে পারে না। তিনি বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করতে হলে ইসলামকে ক্ষমতায় আনতে হবে। ইসলাম ছাড়া মানবতার মুক্তি, দেশের স্থায়ী শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব নয়। পীর সাহেব চরমোনাই বলেন, যাদের জন্য বিশ্বে আমরা লজ্জিত ও অপমানিত তাদেরকে বয়কট করতে হবে। লুটেরাদের কবল থেকে দেশ, মানবতা ও ইসলাম রক্ষায় সর্ব শ্রেণি ও পেশার মানুষ প্রয়োজন। জাতীয় শিক্ষক ফোরাম দেশে ইনসাফপূর্ণ সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে এটা আমাদের বিশ্বাস।

গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের সহযোগী পেশাজীবী সংগঠন জাতীয় শিক্ষক ফোরাম পটুয়াখালী জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইসলামী আন্দোলনের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। শহরের একটি মিলনায়তনে জেলা সভাপতি মাওলানা মহিউদ্দিন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শিক্ষক ফোরামের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, সেক্রেটারী জেনারেল অধ্যাপক নাসির উদ্দিন খান, জেলা ইসলামী আন্দোলন সভাপতি মুফতী হাবিবুর রহমান, সেক্রেটারী মাওলানা ওয়াহিদুজ্জামান, শিক্ষকনেতা অধ্যাপক মাওলানা মনিরুল ইসলামসহ জেলা নেতৃবৃন্দ।

পীর সাহেব চরমোনাই বলেন, সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। মানুষ ভোটাধিকার থেকে বঞ্চিত। মানুষের ভোটাধিকার ও নাগরিক অধিকার প্রতিষ্ঠায় ইসলামী অনুশাসনের বিকল্প নেই।

ঢাকা জেলা সম্মেলন কাল : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা সম্মেলন আগামীকাল শুক্রবার সকাল ৯ টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই। সভাপতিত্ব করবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখা সভাপতি আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন ও অধ্যাপক মাহবুবুর রহমান, উপদেষ্টা মাওলানা উবায়দুর রহমান খান নদভী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ