Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

ধর্ষণ মামলার আসামির জামিন

বিয়ের শর্ত পূরণ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

বিয়ের শর্ত পূরণ করায় ধর্ষণ মামলার আসামির জামিন দিয়েছেন আদালত। ঘটনাটি ঝিনাইদহ দায়রা জজ আদালতের।ঝিনাইদহ সংবাদদাতা জানান, বৃহস্পতিবার ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আবু আহসান হাবিবের নির্দেশে বিয়ের শর্তে পূরণ করায় জামিন লাভ করেন নাজমুল হোসেন নামে এক ধর্ষন মামলার আসামি। ছেলে ও মেয়ের আত্মীয় স্বজন ও উভয় পক্ষের আইনজীবীর উপস্থিতিতে আদালতেই এই বিয়ে সম্পন্ন হয়। এ তথ্য জানান আসামি পক্ষের আইনজীবী আমিনুর ইসলাম নুরুল।

তিনি জানান, গত বছরের জানুয়ারি মাসে ঝিনাইদহ শহরের কাঞ্চননগর পাড়ার জাহিদ বিশ্বাসের ছেলে নাজমুল হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়। মামলায় বলা হয় পবহাটী গ্রামের আজিজুল ইসলামের মেয়ে সুমাইয়া খাতুনকে প্রেমের সম্পর্কের সুবাদে পাশবিক নির্যাতন করে নাজমুল। এই মামলা আসামি কারাগারে ছিলেন।
এক বছর এক মাস পর ধর্ষিতার সঙ্গে ধর্ষকের বিয়ের শর্তে বৃহস্পতিবার জামিন লাভ করেন নাজমুল। জামিনের পরে আদালতেই কাজী মুফতি আরিফ বিল্লাহর উপস্থিতিতে তিন লাখ টাকার দেন মোহরে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের পর খাওয়া দাওয়া শেষে কন্যা জামাইকে শ্বশুর বাড়িতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামির-জামিন

১২ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ