Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভ্রাম্যমান আদালতের অভিযান, ৮ দালাল আটক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১৬ পিএম

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে আট দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে বিপ্লব বর্মন (৪২) ও মো.আমিনুল ইসলামকে (৪২) ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং মো.রেজাউল করিম (৪৫), মো.লুৎফর রহমান(৫০), মো.রমজান আলী (৪২), মো.শামীম আল মামুন(৪০), মো.রাজন(৩৭) ও মো. আমিনুর রহমানকে (৩৬) ৭দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

র‍্যাব-১২ জানায়, সিপিসি-৩(টাঙ্গাইল) কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.মারিয়াম খাতুনের নেতৃত্বে একদল র‌্যাব টাঙ্গাইল জেনারেল হাসপাতালে অভিযান চালায়।

এ সময় দালালি করার অপরাধে আট ব্যক্তিকে আটক ও বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়। পরে দণ্ডপ্রাপ্তদের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।টাঙ্গাইলের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার মোছা. মারিয়াম খাতুন জানান, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটককৃতদের দণ্ডবিধির ১৮৬ ধারায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ