Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে ৪ বছরের শিশু ধর্ষণ চেষ্টা

গ্রেফতার ১

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

ঝালকাঠির নলছিটিতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে উপজেলার পূর্ব ষাটপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ শিশু নির্যাতনকারী শাহীন মীরাকে গ্রেফতার করেছে। শিশুটির বাবা ও পুলিশ জানায়, গত বুধবার বিকেলে ৪ বছর বয়সের শিশুটি বাড়ির উঠানে বসেছিল। এ সময় প্রতিবেশী শহীন মীরা শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে লোকজন না থাকায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে শাহিন। শিশুর চিৎকার শুনে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে। এসময় শিশুটি যৌন নিপিড়নের ঘটনাটি পরিবারকে জানায়। বিষয়টি জানাজানি হলে নিজের ঘরে তালা দিয়ে আত্মগোপনে চলে যায় শাহীন। পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির পরিবার।
নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে যৌন নিপীড়নের বিষয়টি প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেছে। গত বুধবার রাতেই অভিযুক্ত শাহীন মীরাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় শিশুটির পরিবার ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। শাহিন মীরাকে গতকাল সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

১৬ ফেব্রুয়ারি, ২০২১
২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ