Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

৭ বছরের শিশু ধর্ষণ লম্পট গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

ফতুল্লায় চকলেট কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে আব্দুল মান্নান নামে এক লম্পটকে গনপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে গতকাল সকাল ১১টায় ফতুল্লা থানার মাসদাইর পতেঙ্গা মাঠ এলাকায়। গ্রেফতারকৃত আব্দুল মান্নান মাসদাইর বেকারীর মোড়ের সালাউদ্দীনের বাড়ির ভাড়াটিয়া ও ঠাকুরগাও জেলার পীরগঞ্জ থানার মৃতমাটি গ্রামের মত কাশেম আলীর পুত্র বলে জানায় পুলিশ।

ধর্ষিতা কিশোরীর মা জানায়, সে বিভিন্ন বাসায় ঝিয়ের কাজ করে। গতকাল সকাল ১১টার দিকে বাসার গলিতে খেলতে থাকার সময় ধর্ষক আব্দুল মান্নান তার মেয়েকে দশ টাকা দিয়ে চকলেট কিনে দেয়ার লোভ দেখিয়ে পতেঙ্গার মাঠ বলে পরিচিত পার্শ্ববর্তী খোলা মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঘটনাটি দেখতে পেয়ে মাঠের আশপাশের বিভিন্ন বাসার লোকজনসহ স্থানীয় পথচারীরা ছুটে এসে লম্পট আব্দুল মান্নানকে আটক করে গনপিটুনী দিয়ে পুলিশকে সংবাদ দেয়। এ বিষয়ে ফতুল্লা থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ধর্ষিতা শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং ধর্ষণের ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

১৬ ফেব্রুয়ারি, ২০২১
২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন