Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

কালীগঞ্জ পৌরসভা নির্বাচন: ২ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০০ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে মনিরুজ্জামান রিংকু বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। পঞ্চম ধাপের তফশীল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বৃহস্পতিবার ওই ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আলমগীর হোসেন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এ হিসাবে রিংকু একমাত্র প্রার্থী হওয়ায় বেসরকারী ফলাফলে সে কাউন্সিলর নির্বাচিত হন। একইভাবে ৫,৬ ও ৭ নং সংরক্ষিত ওয়াডের্র শামসুন্নাহার বীনা মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত ওই ওয়ার্ডে বীনা একক প্রার্থী হওয়াতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনিও বেসরকারী ফলাফলে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসেন জানান, কালীগঞ্জ পৌরসভা নির্বাচনের তফশিল অনুযায়ী বৃহস্পতিবার ছিল প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। এদিন ঝিনাইদহ জেলা নির্বাচন অফিসে কালীগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডে আলমগীর হোসেন নামে এক প্রার্থী তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এ হিসাবে ওই ওয়ার্ডে রিংকু একক প্রার্থী হওয়াতে তিনি বিনাপ্রতিদ্বন্দিতায় কাউন্সিলর নির্বাচিত হন। একইভাবে ৫,৬ ও ৭ নং সংরক্ষিত ওয়াডের্র শামসুন্নাহার বীনা একক প্রার্থী হওয়ায় তিনিও বিনাপ্রতিদ্বন্দিতায় কাউন্সিলর হন। উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রয়ারী এ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হইবে। মোট ভোটার সংখ্যা ৩৮ হাজার ৪ শত ৮৪ জন।



 

Show all comments
  • md jalal ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৪ এএম says : 0
    খুবভাল খবর, করন' এতে বিএনপির নেতারা কোনধরনের হয়রানির শিকার হবেনা।
    Total Reply(0) Reply
  • md jalal ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৮:২৫ এএম says : 0
    খুবভাল খবর, করন' এতে বিএনপির নেতারা কোনধরনের হয়রানির শিকার হবেনা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১২ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ