Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জানা গেল ‘টাইগার থ্রি’তে সালমানের প্রতিদ্বন্দ্বীর নাম !

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩৭ পিএম

প্রায় সাড়ে ৩ বছর পর শুটিং ফ্লোরে টাইগার। ‘এক থা টাইগার’, টাইগার জিন্দা হ্যায়’র পর মার্চে শুরু হতে চলেছে টাইগার থ্রি’র শুটিং। বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন দেখতে পাবেন দর্শক। টাইগার জিন্দা হ্যায়-তে আবু উসমানের চরিত্রে সজ্জাদ ডেলাফ্রুজ অসাধারণ অভিনেতার পরিচয় দিয়েছিলেন। তাই সালমানের বিপরীতে এমন একজনকে খুঁজছিলেন পরিচালক যাতে ভিলেনের চরিত্রে অন্যরকম মাত্রা দেওয়া যায়। সেই খোঁজ অবশেষে শেষ। ‘টাইগার থ্রি’-তে সালমানের মুখোমুখি এবার ইমরান হাসমি। বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া সেই ইমরান হাসমিকেই দীর্ঘ সময়ের পর এবার দেখা যাবে সম্পূর্ণ ভিন্ন চরিত্রে।

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ ছবির শুট শুরু হবে মুম্বইয়ের যশরাজ স্টুডিওতেই। সেখানে ইমরান হাসমিকেও শুটিং ফ্লোরে দেখা যাবে। তারপর মার্চের মাঝামাঝি টাইগার টিম পাড়ি দেবে ইস্তানবুল। ছবির বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হবে সেখানে।

গণমাধ্যম সূত্রের খবর, ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস প্রথম থেকেই ভিলেনের চরিত্রে নতুন মুখ খুঁজছিলেন টাইগার ফ্রাঞ্চাইজির নতুন ছবির জন্য। ছবিতে ভিলেন ‘টি’র চরিত্রের জন্য শেষপর্যন্ত তারা বেছে নেন ইমরানকে। কানাঘুষোয় জানা গিয়েছে, শাহরুখ খান-দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ ছবির যেখানে শেষ, সেখান থেকেই শুরু হতে পারে ‘টাইগার থ্রি’ ছবির গল্প। কারণ এই ছবিতে ক্লাইম্যাক্সের দৃশ্যে রয়েছে ভাইজানের এন্ট্রি।

ইতিমধ্যেই, প্রভু দেবা পরিচালিত ‘রাধে- ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’য়ের শুটিং শেষ করেছেন সালমান। ছবির মুক্তি চলতি বছরের ইদে। অন্যদিকে, ক্যাটরিনা কাইফ ব্যস্ত ‘ফোন ভূত’ ছবির শুটিং নিয়ে। পাশাপাশি ইমরান হাসমিকে দেখা গিয়েছিল ওয়েব সিরিজ ‘বার্ড অফ ব্লাড’ ও সৌমিক সেনের ‘হোয়াই চিট ইন্ডিয়া’তে। ছবিটি ব্যবসায়িক সাফল্যের মুখ দেখতে পারেনি। এছাড়াও ইমরান হাসমির হাতে রয়েছে সুপারন্যাচরাল থ্রিলার ছবি ‘এজরা’। মালায়লাম ছবির রিমেক এই ছবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ