Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

নাচোল পৌর নির্বাচন: নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণার উদ্বোধন

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১১ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের লিফলেট বিতরণের মধ্য দিয়ে নির্বাচনী প্রচারণার উদ্বোধন করা হয়েছে।

১২ফেব্রুয়ারি শুক্রবার দুপুর ২টার দিকে নাচোল হাসপাতাল গেটে ভোটারদের হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দিয়ে নির্বাচনী প্রচারণার উদ্বোধন করেন উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, নৌকা প্রতীকের মেয়র প্রার্থী নাচোল পৌর আ'লীগের সভাপতি ও বর্তমান মেয়র আব্দুর রশিদ ঝালুখান ও পৌর আ'লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী শরিফুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বাবু, অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান বুলেট।

নির্বাচনী প্রচারণার লিফলেট বিতরণ কালে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের ও মেয়র প্রার্থী আবদুর রশিদ ঝালুখান বলেন, এলাকার বিভিন্ন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ২৮ ফেব্রুয়ারি পুনরায় নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

উল্লেখ্য, ২৮ ফেব্রুয়ারি নাচোল পৌরসভা নির্বাচনকে ঘিরে ১২ ফেব্রুয়ারি প্রার্থীদের মাঝে উপজেলা নির্বাচন অফিস প্রতীক বরাদ্দ দেন। এতে ৪জন মেয়র পদের মধ্যে আ'লীগের দলীয় প্রার্থী আব্দুর রশিদ ঝালুখান (নৌকা প্রতীক) ও বিএনপি'র দলীয় মনোনীত প্রার্থী মাসুদা আফরোজা হক শুচী (ধানের শীষ) এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমানুল্লাহ আল মাসুদ (রেল ইঞ্জিন) ও রেজাউল করিম বাবু (চামচ প্রতীক) পেয়ে তারা নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। অপরদিকে ৯ টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮জন এবং সংরক্ষিত আসনে ৮জন প্রতীক বরাদ্দ পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁপাইনবাবগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ