Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাব-১১ এর অভিযানে লবণভর্তি কাভার্ডভ্যান তল্লাশি করে ১৯,১৫০ পিস ইয়াবা উদ্ধার

২ জন ইয়াবা পাচারকারী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১২ পিএম

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১২ ফেব্রয়ারী সকাল সাড়ে ১০ টায় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে টেকনাফ থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান তল্লাশী করে ১৯,১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো ১। মোঃ সুমন (২৬) এবং ২। মোঃ সেলিম (৫০)। উক্ত অভিযানে ইয়াবা পাচার কাজে ব্যবহৃত লবণ বোঝাই ১টি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

গ্রেফতারকৃতদের’কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ সুমন নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর থানাধীন পাইকপাড়া এলাকার মোঃ আবতাব এর ছেলে এবং অপর আসামী মোঃ সেলিম নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর থানাধীন মুসলিমনগর তামুকপট্টি এলাকার মৃত মোঃ আলী আকবর এর ছেলে। তারা কাভার্ডভ্যানের চালক ও সহকারী সেজে কাভার্ডভ্যানযোগে পণ্য পরিবহণের আড়ালে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট পাচারের কাজ করতো। এরই ধারাবাহিকতায় গত ১১ ফেব্রয়ারী সন্ধ্যায় গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে লবণ বোঝাই কাভার্ডভ্যানযোগে ১৯,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকাগামী পাকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে অদ্য ১২ ফেব্রæয়ারি ২০২১ খ্রিষ্টাব্দ সকাল ১০.৩০ ঘটিকার সময় উক্ত মাদক পাচারকারীদের আটক করতে সক্ষম হয়। নিবিড় জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, কাভার্ডভ্যানের ভিতরে বিশেষ কৌশলে গাড়ির বডির টিন কেটে পাচারকৃত ইয়াবাগুলো লুকানো রয়েছে। পরে তাদের দেখানো মতে লবণ সরিয়ে মেশিনের মাধ্যমে বডির টিন কেটে ১৯,১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ