Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

কক্সবাজার সৈকতে বেপরোয়া দখল থামাতে হবে- নাগরিক ফোরাম

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০২ পিএম

কক্সবাজার নাগরিক ফোরামের কার্যকরী কমিটির এক সভায় বক্তারা বলেছেন সরকারি দৃশ্যমান উন্নয়ন প্রকল্পগুলি জেলাবাসির জন্য আশীর্বাদ। তবে কোন কোন ক্ষেত্রে অভিশাপের কারণ হয়ে পড়েছে অপরিকল্পিত উন্নয়ন।

বক্তারা বলেন, প্রধান সড়ক সংস্কারের কাজ আরো দ্রুত গতিতে এগিয়ে নিয়ে মানুষের ভোগান্তি কমাতে হবে। একই সাথে শহরে সড়কের উপর চাপ কমাতে চলাচলরত অন্যান্য যানবাহনসহ টমটমের লাইসেন্স নিয়ন্ত্রণ রাখতে হবে।

কক্সবাজার সমুদ্র সৈকতের সর্বত্র বেপরোয়া দখল থামাতে নাগরিক ফোরাম প্রয়োজনে আইনি পদক্ষেপ নেবে বলেও সভায় সিদ্ধান্ত নেয়া হয়।

কক্সবাজার পৌরসভার সম্মেলন অনুষ্ঠিত কার্যকারী কমিটির সভায় বক্তারা উল্লেখিত দাবি ও সিদ্ধান্ত গ্রহণ করেন।

নাগরিক ফোরামের সভাপতি আ ন ম হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও আব্দুল মতিন আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা পরিষদ সদস্য সাইফুল ইসলাম চৌধুরী, এড. আবদুর রহিম, সহ-সভাপতি ওয়াহিদ মোঃ মোরাদুল কবির, রুহুল আমিন সিকদার, কার্যনির্বাহী কমিটির সেক্রেটারি অধ্যাপক এম.এ. আনোয়ারুল হক, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন মাসু, হাজী শামশুল আলম, সাংবাদিক ইকরাম চৌধুরী টিপু, মোহাম্মদ হাশিম, সাংগঠনিক সম্পাদক মোর্শেদুর রহমান খোকন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ