Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে : ডেপুটি স্পিকার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১১ পিএম

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া বলেছেন, উত্তরাঞ্চলের মানুষের ভাগ্যোন্নয়নে সরকারকে বিশেষ ভূমিকা রাখতে হবে। উত্তরাঞ্চলে উৎপাদিত খাদ্য পণ্য সারা দেশের মানুষের খাদ্য চাহিদা পূরণে বিরাট ভূমিকা রাখে।

গতকাল শুক্রবার রাজধানীর পল্টন টাওয়ারে রংপুর বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকার (আরডিজেএ) বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তিনি এসব কথা বলেন।

ডেপুটি স্পিকার উত্তরবঙ্গের মানুষের জীবনমান উন্নয়নে গাইবান্ধার বালাশি ঘাট হতে বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত রেল লাইন এবং নদীতে টানেল নির্মাণে রংপুর বিভাগ সাংবাদিক সমিতিকে আরও তৎপর হতে আহ্বান জানান। রংপুরের মানুষের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়গুলো সংবাদ মাধ্যমে তুলে ধরার আহ্বান জানিয়ে ডেপুটি স্পিকার উত্তরাঞ্চলকে মঙ্গা পীড়িত অঞ্চল বলে সমালোচনা না করে কীভাবে এই এলাকার মানুষের জীবনযাত্রার মানকে আরও উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ের ওপর সবাইকে গুরুত্বারোপ করতে বলেন।

রংপুর বিভাগ সাংবাদিক সমিতির সভাপতি মোকছুদার রহমান মাকসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য মো. মশিউর রহমান রাঙ্গা সাধারণ সম্পাদক মিজানুর রহমান. একুশে পদক প্রাপ্ত ফটো সাংবাদিক পাভেল রহমানসহ সমিতির সিনিয়র নেতৃবৃন্দরা।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেপুটি স্পিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ