Inqilab Logo

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

লক্ষীপুরে রামগতি পৌরসভা নির্বাচনে নৌকার প্রচারনায় কেন্দ্রীয় যুবলীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২৯ পিএম

লক্ষীপুর জেলার রামগতি পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা মার্কায় মনোনীত মেয়র পদপ্রার্থী মেজবাহ উদ্দিন মেজু'র নৌকা প্রতিকের পক্ষে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ চালিয়ে কেন্দ্রীয় যুবলীগের নেতারা।

শুক্রবার ( ১২ ফেব্রুয়ারি) লক্ষীপুর জেলার রামগতি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন যুবলীগের নেতারা।

পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর বিজয়ের লক্ষ্যে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছে যুবলীগ।

নির্বাচনী প্রচারণার সময় যুবলীগ নেতারা সরকারের সার্বিক উন্নয়নের চিত্র তুলে ধরেন। তারা বলেন, বঙ্গবন্ধুর কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের সোপানে এগিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি অঞ্চলে আজ উন্নয়নের ছোঁয়া লেগেছে। সোনাইমুড়ী পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আওয়ামী মনোনীত প্রার্থী ভিপি নুরুল হক চৌধুরীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

রামগতি পৌরসভার নির্বাচনী প্রচারণা ও গণসংযোগে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আব্দুল্লা আল মামুন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সামছুল ইসলাম পাটওটারী, সহ সম্পাদক মনিরুল ইসলাম আকাশ, কার্যনির্বাহী সদস্য ইঞ্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, এড. শওকত হায়াত, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোজাম্মেল হোসেন মিশু, জহিরুল আমিন জহির ও খিজির হায়াত, লক্ষীপুর জেলা যুবলীগ সভাপতি একেএম সালাহউদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সহ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ