Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজশাহীতে করোনা টিকা নিতে ব্যাপক উপস্থিতি

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

রাজশাহীতে পঞ্চম দিনের মতো টিকাদান কর্মসূচিতে স্বতঃস্ফুর্তভাবে ব্যাপক মানুষের উপস্থিতি দেখা গেছে। অন্যদিনের চেয়ে গত বৃহস্পতিবার সকাল থেকেই রামেক হাসপাতালে টিকা নেয়ার উপস্থিতি অনেক বেশি লক্ষ্য করা গেছে।

রামেক হাসপাতালের সূত্র জানায়, গত বৃহস্পতিবার পঞ্চম দিনে রাজশাহী সিটি করপোরেশনে টিকা নিয়েছে মোট ২৮৪৯ জন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে টিকা নিয়েছে মোট ২৩১৯ জন, পুলিশ লাইন হাসপতালে টিকা নিয়েছে মোট ৪৭০ জন ও সিএমএইচ হাসপাতালে টিকা নিয়েছে মোট ৬০ জন।

গত বৃহস্পতিবার সকালে রামেক হাসপাতালে গিয়ে দেখা যায় টিকা নিতে মানুষের ব্যাপক উপস্থিতি। এই অল্প সময়ে মোট ৬টি বুথে প্রায় ৬০০ জন নিবন্ধন করেছে আর টিকাগ্রহণ করেছে ৫০০ শতাধিক। এদিন সরকারি কর্মকর্তা, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী সাংবাদিক, শিক্ষক ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দেখা গেছে টিকা নিতে। তবে সবচেয়ে বেশি টিকা গ্রহণ করেছে বয়স্ক মানুষ।

দায়িত্বে থাকা রেডক্রিসেন্টের যুব প্রধান শিমুল জানান, অন্যদিনের চেয়ে আজ আমাদের টার্গেটের বেশি টিকা দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার নিবন্ধন করেছে ২ হাজার মানুষ কিন্তু ২৩শ’র বেশি মানুষকে টিকা দিয়েছি আমরা। দিনে দিনে টিকা নেয়ার উপস্থিত অনেক বেশি হচ্ছে।
রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, সুন্দরভাবেই কার্যক্রম চলছে, তবে আমাদের হাসপাতালে অনেক বেশি চাপ পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা-টিকা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ