Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

হরিয়ানায় বন্দুকধারীর গুলিতে নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৫:২৫ পিএম

 ভারতের হরিয়ানা রাজ্যের রোহতকে একটি কুস্তির আখড়ায় বন্দুকধারীর গুলিতে মহিলা, শিশুসহ পাঁচ জন নিহত হয়েছেন। শনিবার একজন বন্দুকধারী এই হামলা চালায়। পুলিশের অনুমান, পুরনো শত্রুতার জেরেই এই হত্যাকাণ্ড।

স্থানীয় সূত্রের খবর, রোহতকে জাট কলেজের কাছে মেহর সিংহ কুস্তির আখড়ায় আচমকা ওই আখড়ার প্রশিক্ষকের পরিবারের উপরে হামলা চালায় এক ব্যক্তি। সে আখড়ায় ঢুকে নির্বিচারে গুলি চালাতে থাকে। আচমকা গুলির শব্দে হতচকিত হয়ে পড়েন এলাকাবাসী। পরে লোকেরা যখন বুঝতে পারেন আখড়ায় গুলি চালানোর ঘটনা ঘটেছে, সেখানে ছুটে যান তারা। সেখানে সাত জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। গুলিবিদ্ধদের মধ্যে পাঁচ জনের মৃত্যু হয়। আহত দু’জনকে রোহতকের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রের খবর, দুই প্রশিক্ষকের মধ্যে পুরনো বিবাদের জেরেই আখড়ায় গুলি চালানোর ঘটনা। যে গুলি চালিয়েছে সে-ও এক জন প্রশিক্ষক। রাত পর্যন্ত হামলাকারী পলাতক। পরে ওই আখড়া পরিদর্শনে যান জেলার পুলিশ সুপার রাহুল শর্মাসহ পদস্থ অফিসারেরা। পুলিশ সূত্রের খবর, নিহতদের মধ্যে তিন জনের পরিচয় জানা গিয়েছে। তারা হলেন প্রদীপ মালিক, পুজা ও সাক্ষী। নিহতদের মধ্যে আড়াই বছরের এক শিশুও রয়েছে বলে জানিয়েছেন বাসিন্দারা। সূত্র: নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

২৯ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন