Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামালপুরে তিন অপহরণকারী আটক

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৮ পিএম

শেরপুরের শ্রীবর্দী উপজেলা থেকে অপহরণের তিনদিন পর ময়মনসিংহ থেকে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার এবং তিন অপহরণকারীকে আটক করেছে জামালপুর র‌্যাব-১৪। শুক্রবার দুপুরে জামালপুরে র‌্যাবের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ জামালপুর র‌্যাব ১৪, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা জানান, গত সোমবার রাতে শেরপুরের শ্রীবর্দী উপজেলার কুরুয়া ভাটিপাড়া এলাকা থেকে দিনমজুর মো. শামসুল হককে (৬৩) অপহরণ করা হয়, তিনি একই উপজেলারগড়জরিপা এলাকার আজগর আলীর ছেলে।
অপহরণের পর থেকে ভিকটিমকে বিভিন্ন স্থানে নিয়ে নির্যাতন করা হয় এবং পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরবর্তীতে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির সাহায্যে বৃহস্পতিবার সন্ধ্যায় ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কের একটি রেস্টুরেন্ট থেকে তিন অপহরণকারীকে আটক এবং অপহৃতকে উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো ময়মনসিংহের ভালুকা উপজেলার ভাটগাঁও মধ্যপাড়া এলাকার আব্দুল মোতালেবের ছেলে মো. আনিছুর রহমান (৩৭), একই এলাকার হারিজুর রহমানের ছেলে শফিউল আলম (৪০) এবং মল্লিক বাড়ি এলাকার আবু বক্কর ছিদ্দিকের ছেলে মো. ফরহাদ হোসেন (২৩)।
ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা অপহরণকারী চক্রের সদস্য। এ সময় তাদের নিকট থেকে একটি মোবাইল ফোন, নগদ ১ হাজার ৯শ টাকা ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে শেরপুরের শ্রীবর্দী থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ