Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘আকিরা’ এবং ‘সানশাইন মিউজিক ট্যুরস অ্যান্ড ট্রাভেলস’ চলচ্চিত্র দুটি মুক্তি পাচ্ছে। এরমধ্যে ‘আকিরা’ বাণিজ্যিক সম্ভাবনা বেশি।
ফক্স স্টার স্টুডিওসের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘আকিরা’।  এ আর মুরুগাড়োস অ্যাকশন ড্রামা চলচ্চিত্রটি প্রযোজনা ও পরিচালনা করেছেন। এতে অভিনয় করেছেন সোনাক্ষি সিনহা, কঙ্কনা সেন শর্মা, অনুরাগ কাশ্যপ, অমিত সাধ, উর্মিলা মহান্ত, অতুল কুলকার্নি, লোকেশ বিগয় গুপ্তে, মিশিক্কা অরোরা এবং রাই লক্ষ্মী। সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি এবং শেখর রবিজিয়ানি। তামিল ‘মৌনা গুরু’ চলচ্চিত্রের হিন্দি রিমেক এই ফিল্মটি। ভারতের অন্য আঞ্চলিক ভাষায়ও চলচ্চিত্রটি পুনর্নির্মিত হয়েছে।
কমেডি-ড্রামা রোডট্রিপ ফিল্ম ‘সানশাইন মিউজিক ট্যুরস অ্যান্ড ট্রাভেলস’ মুক্তি পাচ্ছে পারসেপ্ট পিকচার কোম্পানি এবং হেরে এন্টারটেইনমেন্টের ব্যানারে। এটি প্রযোজনা করেছেন শৈলেন্দ্র সিং এবং কবনজিত হেরে। শৈলেন্দ্র সিংয়ের পরিচালনায় এতে অভিনয় করেছেন সানি কৌশল, অশ্রুত অবিনন জৈন, জসবিন্দার সিং, সুহাস জোশি, হিমায়েত সাইদ, দিব্য জ্যোতি শর্মা, সুভা রাজপুত, নিদা চক্রবর্তী, দীপক কালরা, মায়াঙ্ক কালরা এবং সুরজ ওহরি।  কাশ্মীর থেকে গোয়া পর্যন্ত দুই তরুণের পথযাত্রার গল্প।
‘আকিরা’র একটি দৃশ্য



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল বলিউডের দুটি ফিল্ম মুক্তি পাচ্ছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ