Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

ফুলবাড়ীয়া প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে তালা ভাংচুর ও লুটপাট

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবির অবমাননা

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৬:১৭ পিএম

ফুলবাড়ীয়া শিক্ষ্ক সমিতির কার্যালয়ে ৪টি তালা ভেঙ্গে অনাধিকার প্রবেশ করে ৩ লক্ষ টাকা আসবাবপত্র ও নগদ ৭ লক্ষ টাকা নিয়ে যায় বলে লিখিত অভিযোগ করেছেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ফুলবাড়ীয়া উপজেলা শাখা আহবায়ক মো: গোলাম কিবরিয়া, যুগ্ম আহবায়ক মো: মোজাম্মেল হক দুলু ।

নেতৃবৃন্দ বলেন এই ঘটনার সাথে জড়িত কথিত ভূয়া পরিচয় দান কারী শিক্ষক সমিতির সভাপতি সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক আবুল কালাম ও তার সদস্যগণ। নেতৃবৃন্দ আরও বলে ২০১৬ সা থেকে সংগঠনের বিধি মোতাবেক তারা সুস্থ ভাবে দায়িত্ব পালন করে আসছে। যদি কোন সংগঠনের নেতাকর্মী গণতান্ত্রিক পদ্ধতিতে তার দায়িত্ব বুঝে নিবে। কিন্তু এটি না করে অবৈধ ও পকেট কমিটি গঠন করে জোর পূর্বক গত ১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুর ১২.৩০ দিকে উক্ত শিক্ষক সমিতির অফিস গৃহের ৪ টি তালা ভেঙ্গে গৃহে প্রবেশ করে ৩ লক্ষ টাকা আসবাবপত্র ও অফিসে থাকা ৭ লক্ষ টাকা নগদ নিয়ে যায়। উক্ত ঘটনার সংবাদ পেয়ে স্থানীয় পুলিশ কর্মকর্তাকে অবহিত করেন। বর্তমান শিক্ষক সমিতির আহবায়ক মো: গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক দুলু । শিক্ষক সমিতির নেতৃবৃন্দ আরো অভিযোগ করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার টানানো ছবি গুলো নামিয়ে ফেলে এবং পরিকল্পিত ভাবে নষ্ট ও ময়লা যুক্ত ছবি ভিতরে কক্ষে রেখে দেয়।

এ ঘটনাকে কেন্দ্রে করে ফুলবাড়িয়া থানার সাব-ইন্সপেক্টর ঘটনার অভিযোগের তদন্ত করেন। তাদের এই বর্বরোচিত ঘটনার তীব্র নিন্দা করে জাতির জনক ও প্রধানমন্ত্রী ছবি নামানো প্রেক্ষিতে তথ্য প্রযুক্ত আইনে ব্যবস্থা গ্রহনের দাবী করেছেন দায়িত্বপ্রাপ্ত আহবায়ক মো: গোলাম কিবরিয়া ও যুগ্ম আহবায়ক মোজাম্মেল হক দুলু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন