Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

উপজেলা পরিষদ উপ-নির্বাচন: দেবিদ্বারে মাঠ চষে বেড়াচ্ছেন নৌকার প্রার্থী আবুল কালাম

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২৮ পিএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনী পথসভায় ব্যস্ত সময় পার করছেন। বিভিন্ন জায়গায় করেছেন পথসভা। গত শুক্রবার রাতেও উপজেলার বরকামতা পথসভায় নৌকায় ভোট দেওয়ার প্রচারণা করেন তিনি।

ওই পথসভায় বরকামতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহম্মেদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এবং আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য কালিপদ মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মাস্টার, বরকামতা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা রমিজ উদ্দিন, মীর্জা বাহাদুর, শিল্পপতি বোরহান উদ্দিন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ সরকার, লিটন সরকার, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব সেলিম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ ও বরকামতা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহম্মেদ প্রমুখ।

এর আগে শুক্রবার দুপুরে আবুল কালাম আজাদ কুমিল্লা সিনিয়র জেলা নির্বাচন অফিসার কর্তৃক প্রতীক বরাদ্দ পেয়ে মুক্তিযুদ্ধ কালীন প্রবাসী সরকারের উপদেষ্টা অধ্যাপক মোজাফ্ফর আহমেদ, সাবেক এমপি আজিজ খান, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ এম হুমায়ুন মাহমুদ ও প্রয়াত উপজেলা চেয়ারম্যান হাজী জয়নুল আবেদীনের কবর জেয়ারতের মধ্যদিয়ে আনুষ্ঠানিক নির্বাচনী প্রচরণা শুরু করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ