Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক এমপি সালাহউদ্দিন মাহমুদের মাতার ইন্তেকাল

বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের শোক প্রকাশ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২৫ পিএম

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক এমপি ও কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ এইচ সালাহ উদ্দীন মাহমুদ ও চকরিয়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের সাবেক অধ্যাপক রাহগীর মাহামুদের মাতা আছিয়া খাতুন (৯৩) আর নেই।

শনিবার (১৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় চকরিয়া পৌর সদরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওইন্না ইলাহি রাজিউন। তিনি ৪ ছেলে ও দুই কন্যা সন্তানের জননী। মরহুমা আছিয়া খাতুন মৃত্যুর পূর্বে বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

আজ এশার নামাজের পর বরইতলী দাঙ্গারদীঘি কেন্দ্রীয় জামে মসজিদ ময়দানে মরহুমার নামাজে জানাযা শেষে তাকে স্থানীয় মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করা হবে বলে নিশ্চিত করেছেন তাঁর বড় ছেলে সাবেক সাংসদ ও কক্সবাজার জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ এইচ সালাহ উদ্দীন মাহমুদ।

এদিকে এই মহিয়সী নারীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন কক্সবাজারের বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক সংবাদ

২০ অক্টোবর, ২০২২
১৩ ফেব্রুয়ারি, ২০২২
৬ ফেব্রুয়ারি, ২০২২
৪ ফেব্রুয়ারি, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ