Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

মহাসড়কে বালুর বস্তা ফেলে ডাকাতি, আহত ৪

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৯ পিএম

মহাসড়কের বিভিন্ন এলাকায় ডাকাতের উপদ্রব নিয়ন্ত্রণ করতে পারছে না পুলিশ। সাম্প্রতিক সময়ে সশস্ত্র এসব ডাকাত যেন বেপরোয়া হয়ে উঠেছে। গত ৩ মাসে মহাসড়কের কুচিয়ামোড়া হতে চালতিপাড়া ৫ কি:মিটারের মধ্যে ৮ টি ডাকাতির ঘটনা ঘটেছে। বাড়তি হয়রানির ভয়ে এ নিয়ে অভিযোগও করেন না অনেক ভুক্তভোগী। সর্বশেষ আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে সিরাজদিখান উপজেলায় ঢাকা-মাওয়া মহাসড়কের চালতিপাড়া নামক এলাকায় বালুর বস্তা ফেলে মাছবাহি একটি ব্যটারি চালিত অটো গাড়ীতে ডাকাতি হয়েছে। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন চালকসহ ৪ জন।

আহতরা হলেন, শ্রীনগর উপজেলার হাসাড়া গ্রামের সুনীল রাজবংশীর পুত্র শ্যামল রাজবংশী(৪৯),একই গ্রামের নিতাই রাজবংশীর পুত্র বিজয় রাজবংশী (৪৫), সিরাজদিখান উপজেলার তাজপুর এলাকার অভি (১৬) এবং সিরাজদিখান উপজেলার গুয়াখোলা গ্রামের অটো গাড়ী চালক এরশাদ(২৮)। গুরুতর আহত অভিকে ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে । বাকী ৩ জন শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। আহত শ্যামল রাজবংশী জানায়,ভোর সাড়ে ৫ টার দিকে সিরাজদিখান থেকে মাছ নিয়ে হাসাড়া যাওয়ার পথে ৭/৮ জনের মুখোশধারী ডাকাত মহাসড়কের চালতিপাড়া নামক এলাকায় বালুর বস্তা ফেলে অবরোধ সৃষ্টি করে। চালকসহ আমাদের ৪ জনকে আটক করে চাপাতি ও রামদার ভয় দেখিয়ে নগদ ৯ হাজা টাকা, ৩টি মুঠোফোন,মাছসহ গাড়ি নিয়ে পালিয়ে যায়। এসময় সময় বাধা দেওয়ায় ডাকাতরা রামদা ও চাপাতি দিয়ে আমাদের আঘাত করেন ।

হাসাড়া হাইওয়ে থানার ওসি মো. আফজাল ইসলাম জানান, বিষয়টি আমাকে ফোনে একজন জানিয়েছে। এখন পর্যন্ত কেউ আসেনি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ