Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

দুর্নীতিবাজ ইসি দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়- ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৭ পিএম

বিগত কয়েকটি নির্বাচনে সুস্পস্টভাবে প্রমানিত হয়েছে মহাদুর্নীতিবাজ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন মোটেই সম্ভব নয়। জনগণের ভোটের অধিকার ও দেশের স্বার্বভৌমত্ব রক্ষার জন্য বৃহত্তর ঐক্যের মাধ্যমে তীব্র গণআন্দোলন গড়ে তুলতে হবে। আজ শনিবার পল্টনস্থ একটি হোটেলে ইসলামী ঐক্যজোটের নির্বাহী কমিটির সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুর রকীব অ্যাডভোকেটের সভাপতিত্বে এবং যুগ্ম মহাসচিব মাওলানা ইলিয়াস আতহারীর পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঐক্যজোটের মহাসচিব অধ্যাপক মাওলানা আবদুল করীম, ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মাওলানা শওকত আমীন, সিদ্দিকুর রহমান বি.কম, পীরজাদা সাইয়েদ মোহাম্মদ আহসান, মাষ্টার শাহ আলম, অধ্যাপক মাওলানা ইলিয়াস মাহমুদ, মাওলানা আবুল কাশেম , মাওলানা শায়খ মোহাম্মদ ইসমাঈল, মাওলানা আ.ন.ম রহিমুল্লাহসহ মাওলানা আনোয়ার হোসাইন আনসারী, সুলতানুল ইসলাম, মাওলানা ইমদাদুল্লাহ, মাওলানা কামরুজ্জামান রুকন, মাওলানা বরকতুল্লাহ, মাওলানা ফয়েজ উল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ঐক্যজোট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ