Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্বশুরবাড়ি থেকে ড্রাইভারের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীর মতিঝিল এজিবি কলোনির একটি বাসা থেকে মোরসালিন নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) ড্রাইভার হিসেবে চাকরি করতেন তিনি। স্ত্রী তানজিনা ইয়াসমিন তন্নীকে নিয়ে এজিবি কলোনিতে শ্বশুরবাড়িতে থাকতো তারা।

গত শুক্রবার গভীর রাতে কলোনির আইডিয়াল জোনের ৯০/৮ নম্বর বাসার নিচ তলা থেকে লাশটি উদ্ধার করে মতিঝিল থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত মোরসালিনের বাড়ি মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকায়।
মতিঝিল থানার এসআই কৃষ্ণ দাস বৈরাগী বলেন, খবর পেয়ে রাতে ওই বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। তার শরীরে কোথায় আঘাত চিহ্ন পাওয়া যায়নি। তবে গলায় অর্ধচন্দ্রাকৃতির কালো দাগ রয়েছে। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তার স্ত্রীর পরিবার দাবি করলেও মুরসালিনের পরিবার এটিকে হত্যাকান্ড বলে সন্দেহ করছে। তারা মৌখিকভাবে অভিযোগ দিয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এছাড়া ঘটনাটি বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।
এদিকে, গতকাল সকালে কমলাপুরে ট্রেনের ইঞ্জিনের চাপায় শরিফুদ্দিন হারুন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ইঞ্জিন মিস্ত্রি ছিলেন। নিহত শরিফুদ্দিনের সহকারী বাবুল হোসেন জানায়, তারা ইঞ্জিন মেরামতের কাজ করেন। সকালে স্টেশনের লেকসেটের একটা ইঞ্জিন মেরামত করছিলেন। এমন সময়ে আরেকটা ইঞ্জিনের সঙ্গে চাপা লাগে শরিফুদ্দিনের। পরে হাসপাতালে নিয়ে এলে মারা যান তিনি। বাবুল হোসেন আরও জানান, শরিফুদ্দিন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড্রাইভারের-লাশ-উদ্ধার
আরও পড়ুন