Inqilab Logo

ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালীতে অগ্নিসংযোগের ঘটনায় মানববন্ধন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের যুবলীগের নেতা পুলক ভূঁইয়া ও মুক্তিযোদ্ধা নজির আহমেদের বাড়িতে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যানের নেতৃত্বে অগ্নিসংযোগ, ভাঙচুর ও বোমা হামলার প্রতিবাদে জেলা হিন্দু যুব ঐক্য পরিষদের ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে নোয়াখালী প্রেসক্লাবের সামনে ও পরে প্রধান সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রাজগঞ্জ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশ্ররাফুল ইসলাম মাসুদ জানান, স্থানীয় চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সেলিমের নেতৃত্বে সুরঞ্জিত সেন গুপ্ত রিংকুসহ সন্ত্রাসীরা বরাবরই সংখ্যালঘুদের বাড়িতে হামলা অব্যাহত রেখেছে। রাজগঞ্জের গডফাদার সেলিম বাহিনীর প্রধান সুরঞ্জিত সেন গুপ্ত রিংকু রাজগঞ্জের মাধবসিং এলাকায় মদ, গাজা, ইয়াবার আস্তানা গড়ে তুলেছে। তার ভয়ে এলাকার কেউ মুখ খোলে না।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় হিন্দু যুব ঐক্য পরিষদের সহ সভাপতি অ্যাডভোকেট পাপ্পু সাহা, জেলা হিন্দু যুব ঐক্যপরিষদের সভাপতি বিশ্বজিৎ সূত্রধর, সাধারণ সম্পাদক উত্তম কুমার দাস, যুগ্ম সাধারণ সম্পাদক তপন ঘোষ, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশ্ররাফুল ইসলাম মাসুদ, আবদুল ওয়াদুদ বাহার, মাসুদ আলম জিকরা, ডাক্তার টিপু সুলতান, কাশেম মেম্বার, মোজাম্মেল হোসেন ফরহাদ মেম্বার প্রমুখ। মানববন্ধন শেষে নোয়াখালীর ডিসি বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এ ব্যাপারে চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সেলিমের মুঠোফোনে বারবার ফোন করা হলেও বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে বেগমগঞ্জ থানায় পুলকের ভাই চন্দন কুমার ভ‚ঁইয়া এবং মুক্তিযোদ্ধা নজির আহমেদের ছেলে জাকির হোসেন বাদী হয়ে পৃথক ২টি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ