Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় ওমানে সন্দ্বীপের ৫ প্রবাসী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৯ এএম

শোকে কাতর সন্দ্বীপের ৫ পরিবার ও স্থানীয়রা। ৫ প্রবাসীর করুন মৃত্যুতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে। আর পরিবারে পরিবারে বইছে কান্না রোল। কেউ কাউকে স্বান্তনা দেওয়ার ভাষাও যেন খুঁজে পাচ্ছেন না।

এদিকে ওমানে এক সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার ৫ প্রবাসীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১৩ ফেব্রয়ারি) স্থানীয় সময় ভোর ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সন্ধীপ উপজেলার মো. ওমর ফারুক, মিনহাজ, মামুন, মিলাদ ও রুবেল। এর সত্যতা নিশ্চিত করেছেন সন্দ্বীপের সারিকাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির।

নিহতের পরিবার ও প্রবাসীদের সূত্রে জানা গেছে, আরব সাগর থেকে মাছ ধরে সন্ধীপের ১০ প্রবাসী ফেরার পথে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনায় শিকার হন তারা। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। এছাড়া বাকি পাঁচজন হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় আছেন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সন্দ্বীপের সারিকাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির বলেন, ‘ওমানে সড়ক দুর্ঘটনায় আমার ইউনিয়নের চারজন বাসিন্দা নিহত হয়েছে। বাকি আরেকজন পার্শ্ববর্তী হারানিয়া ইউনিয়নের বাসিন্দা।’

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ