Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

মহেশখালীতে এসিএফ এনজিওতে কর্মরত ৬ রোহিঙ্গা আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২৮ এএম

সম্প্রতি স্থানীয়ভাবে দাবী উঠেছে, বিভিন্ন এনজিওতে রোহিঙ্গাদের কাজ না দিতে। এর প্রেক্ষিতে মহেশখালীতে ৬ রোহিঙ্গাকে আটক করা হয়।

মহেশখালীর মাতারবাড়িতে এসিএফ (ACF) এনজিও অধীনে আলী কন্সটাকশন নামে এক ঠিকাদার প্রতিষ্ঠানে কর্মরত ৬ রোহিঙ্গাকে স্থানীয় গ্রাম পুলিশের সহয়তায় আটক করেছে মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ।

১৩ ফেব্রুয়ারী (শনিবার) সন্ধ্যায় রাতে মাতারবাড়ি নতুন বাজার ও বাংলাবাজার থেকে গ্রাম পুলিশ তাদেরকে আটক করে স্থানীয় ইউনিয়ন পরিষদে নিয়ে যায়।

আটক ব্যক্তিরা হলেন,নজিম উল্লাহ(২৩)পিতা হামিদ হোসেন,বালু খালী ক্যাম্প ৮ই ,লাল মোহাম্মদ (২৭) পিতা আবুল হোসেন, বালুখালী ৮ই, নুর আলম(৩০) পিতা আনোয়ার,বালুখালী ৯ এফ টু,এশাদুল্লাহ (২৮) পিতা আব্দুল করিম ক্যাম্প ৯, বালুখালী,কেফায়েত উল্লাহ(৩০) পিতা আব্দুল আমিন, ক্যাম্প ৩ জি ১৬ কুতুপালন,খায়রুল আমিন(২৫) পিতা খালামিয়া,বালুখালী ৯ এফ ২, জিয়াবুল হোসেন(১৬) পিতা, লালু মিয়া,
জফুর উল্লাহ(২১)হামিদ হোসেন,হামিদ হাসেন(৫৫) পিতা অলী বকসু, এইচ বল্ক।

স্থানীয় সূত্রে জানা যায়,আর্ন্তজাতিক এনজিও সস্থা এসিএফ (ACF) এর,ওয়াশ প্রজেক্টে প্রায় দুই মাস ধরে গোপনে কাজ চালিয়ে যাচ্ছিল রোহিঙ্গা নাগরিকগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ