Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শক্তিশালী বাংলাদেশ গঠনে জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ -স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাগুরা জেলা সংবাদদাতা : জঙ্গিবাদ-সন্ত্রাস নির্মূল করে শক্তিশালী বাংলাদেশ গড়তে দেশের জনগণ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ।
কোনো দেশী-বিদেশী ষড়যন্ত্র শেখ হাসিনার উন্নয়ন কর্মকা-কে রুখতে পারবে না। মাগুরার শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শ্রীপুর কলেজ মাঠে বুধবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবের ৪১তম শাহাদাতবার্ষিকী ও শোক দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এ কথা বলেন। শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস বিশ্বাসের সভাপতিত্বে ওই সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার এমপি, মেজর জেনারেল এটিএম আব্দুল ওহাব এমপি, কামরুল লায়লা জলি এমপি, প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুমার কু-ুসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। প্রধান অতিথি আসাদুজ্জামান কামাল বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা দেশ গড়ার স্বপ্ন আজ বাস্তবায়িত হতে যাচ্ছে। এ অগ্রযাত্রা ব্যাহত করতে সন্ত্রাস-জঙ্গিবাদ ছাড়া ও নানা ষড়যন্ত্র চালাচ্ছে ’৭১-এ পরাজিতদের দোসররা, যা দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সফলতার সাথে নিয়ন্ত্রণ করেছে। দেশের জনগণ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তিনি বলেন, ’৭১-এ কী ঘটেছিল তা দেশের জনগণ অবহিত। বঙ্গবন্ধু যখন যুদ্ধবিধ্বস্ত দেশকে পুনরায় উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছিল, ঠিক সে সময় তাকে সপরিবারে হত্যা করে উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করা হয়। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শেখ হাসিনা দেশকে কোথায় নিয়ে গিয়েছেন, যা দেখে যারা একসময় বাংলাদেশকে নিয়ে তলাবিহীন ঝুড়ি বলে আখ্যা দিয়েছিল, সেই জন কেরি কিসিঞ্জার আজ শেখ হাসিনার উন্নয়নের সহযোগী হতে আগ্রহ প্রকাশ করছেন। প্রধানমন্ত্রী ২৮টি আন্তর্জাতিক খেতাবে ভূষিত পৃথিবীর ১৩ জন নেতার মধ্যে একজন হবার গৌরব অর্জন করেছেন। তিনি জনগণকে শেখ হাসিনার পাশে থেকে দেশকে সকল ক্ষেত্রে এগিয়ে নেয়ার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শক্তিশালী বাংলাদেশ গঠনে জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ -স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ