Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারে অর্ধশত কোটি টাকার ইয়াবা উদ্ধারের ঘটনায় ৪ জনের ৪দিন করে রিমান্ড মঞ্জুর

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৩:৫৬ পিএম

অর্ধশত কোটি টাকার প্রায় ১৮ লাখ ইয়াবা টেবলেট পাচার ও এক কোটি ৭০ লক্ষ ৬৮ হাজার ৫০০ টাকা উদ্ধারের ঘটনায় নজরুল ইসলাম এর পুত্র জহুরুল ইসলাম প্রকাশ ফারুক (৩৭) সহ ৪ জন আসামীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নম্বর-৪ এর বিজ্ঞ বিচারক জেরিন সুলতানা রােববার ১৪ ফেব্রুয়ারী রিমান্ড আবেদন এর শুনানি শেষে এ আদেশ দেন। রিমান্ডের জন্য আদেশ দেওয়া অন্য ৩ জন আসামী হলেন-কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছটার মােজাফফর আহমদ এর পুত্র নুরুল আলম প্রকাশ বাবু (৫৫), একই এলাকার আবুল হােসেনের পুত্র আবুল কালামের পুত্র শেখ আব্দুল্লাহ।

মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) জেলা গােয়েন্দা শাখা শাখার ওসি শেখ মােহাম্মদ আলীর ১০ দিনের রিমান্ড আবেদন প্রেক্ষিতে বিজ্ঞ বিচারক এ আদেশ দেন। যার জিআর মামলা নম্বর : ৯০/২০২১ (সদর)। সদর মডেল থানা মামলা নম্বর : ২৯/২০২১, তারিখ :১০/১৪/২০২১ ইংরেজি।

আদালতে আসামিদের পক্ষে রিমান্ড আবেদন এর বিপক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী এডভোকেট মোঃ ছৈয়দ আলম, এডভােকেট হারুন অর রশিদ, এডভােকেট আবুল হােসেন প্রমুখ।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারী সদর উপজেলার চৌফলদন্ডী ঘাট থেকে ১৪ লক্ষ পিচ ইয়াবা টেবলেট এবং একইদিন বিকেলে মামলার প্রধান আসামি জহুরুল ইসলাম প্রকাশ ফারুকের উত্তর নুবিয়াছটাস্থ বাড়ি থেকে বস্তাভর্তি নগদ এক কোটি ৭০ লক্ষ ৬৮ হাজার টাকা উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড

২৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ