Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জ পৌর মেয়রের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০৯ পিএম

শপথ গ্রহণের সাতদিনের মাথায় উৎসবমুখর পরিবেশে রবিবার গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌরসভার মেয়রের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠান মেয়রের অফিস কক্ষে সম্পন্ন হয়। সদ্য বিদায়ী মেয়র আব্দুল্লাহ আল মামুন ফাইলে স্বাক্ষর করে ফাইল হস্তান্তর করেন এবং নব নির্বাচিত মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু ফাইল গ্রহণ করার মাধ্যমে দায়িত্ব গ্রহণ করেন। এসময় পৌর সচিব মাজহারুল ইসলামসহ পৌর কর্মকর্তা-কর্মচারি, নব নির্বাচিত কাউন্সিলর, সাবেক কাউন্সিলর, সুধিজন, ব্যবসায়ি ও পৌরবাসি উপস্থিত ছিলেন।
শুরুতেই নব নির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরকে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে বরণ করে নেন। দায়িত্ব গ্রহণ এবং হস্তান্তরের পর সাবেক মেয়র আব্দুল্লাহ আল মামুনকেও পৌরসভার নব নির্বাচিত মেয়র আব্দুর রশিদ রেজা সরকার বিদায়ী ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন। এসময় বক্তব্য রাখেন মেয়র আব্দুর রশিদ রেজা সরকার , সাবেক মেয়র আব্দুল্লাহ আল মামুন, প্রথম নির্বাচিত সাবেক মেয়র নুরুন্নবী প্রামানিক। এরআগে দায়িত্ব গ্রহণ উপলক্ষে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের পরিচিতি ও পৌরবাসির সাথে পৌর মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় নির্বাচিতদের সমর্থক ও বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক পৌরবাসি উপস্থিত ছিলেন। এতে নব নির্বাচিত মেয়রের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদায়ী মেয়র আব্দুল্লাহ আল মামুন, উপজেলা জাপার সহসভাপতি আনছার আলী সরদার, ওয়ার্কার্স পার্টির ইনচার্জ বীরেন সরকার, উপজেলা জাসদ সভাপতি আমিনুল ইসলাম সাজু, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ভট্রাচার্য্য, অধ্যক্ষ একরামুল হক, পৌর আ’লীগ সহসভাপতি মাসুদ উল-ইসলাম চঞ্চল, উপজেলা ব্যবসায়ি সমিতির সভাপতি পবিত্র কুমার সরকার, নদী বাঁচাও দেশ বাঁচাও আন্দোলনের নেতা ছাদেকুল ইসলাম দুলাল, উপজেলা মুক্তিয়োদ্ধা সন্তান সংসদ কমান্ড বাবলু মিয়া, ১ নং ওয়ার্ড কাউন্সিলর ছামিউল ইসলাম, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মশিউর রহমান বিপ্লব, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর দীপক কুমার সরকার ও সাবেক কাউন্সিলর ইমদাদুল হক প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ