Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে চাঁদার দাবিতে ঠিকাদারকে মারধর

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৫৩ পিএম

রাজশাহী নগরীতে চাঁদার দাবিতে জাবেদ আলী নামের এক ঠিকাদারকে মারধরের অভিযোগে জাহিদকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার বাদি হয়ে নগরীর রাজপাড়া থানায় তিনজনকে আসামি করে একটি মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে এক কথিত সাংবাদিককে গ্রেপ্তার করেছে।

মামলার তিন আসামি হলো: নগরীর রাজপাড়া থানাধীন বিলশিমলা এলাকার জাহিদ, মাসুদ আলী পুলক ও আল-ইমরান। এরমধ্যে শনিবার রাতে কথিত সাংবাদিক জাহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে অপর দুই আসামি পুলক ও আল-ইমরান পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, চাঁদা না দেয়ায় জাবেদ আলী নামের এক ঠিকাদারকে মারপিট করেছেন কথিত সাংবাদিক জাহিদ ও পুলক এবং ছাত্রলীগ নেতা আল-ইমরান। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে জাহিদকে গ্রেপ্তার করা হয়। অন্য দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এরআগে ছাত্রলীগ নেতা আল ইমরানের বিরুদ্ধে চাঁদা না পেয়ে নির্মাণ কাজের শ্রমিককে মেরে তার মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ রয়েছে। কয়েকদিন আগে নগরীর বহরমপুর শেষ মাথা এলাকায় এ ঘটনা ঘটিয়েছিল। এ নিয়ে তার বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ