Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় আ.লীগের কর্মী সভা

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

দল যাকে মনোনয়ন দিবে সবাইকে তার জন্য কাজ করতে হবে। মাগুরায় ৯নং চাউলিয়া ইউনিয়ন আ.লীগের উদ্যোগে বর্ধিত কর্মীসভায় মাগুরা ১ আসনের এমপি সাইফুজ্জামান শিখর এ কথা বলেন। গতকাল রোববার দুপুরে চাউলিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ বর্ধিত কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের এমপি অ্যাড. সাইফুজ্জামান শিখর।
কর্মীসভার উদ্বোধক ছিলেন, মাগুরা জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ। বিশেষ বক্তা ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান পংকজ কুমার কুন্ডু। ৯নং চাউলিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি নুরুল আমিন ফরাজির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, সদর উপজেলা আ.লীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, চাউলিয়া ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান প্রমুখ। কর্মীসভায় আসন্ন ইউনিয়ন নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য জোর দাবি জানানো হয়। এ ছাড়া ইউনিয়ন আ.লীগের কার্যকমকে আরো গতিশীলভাবে কাজ করার জন্য সর্বস্তরের নেতা কর্মীদের জোরালোভাবে আহবান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগের-কর্মী-সভা

১৫ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ