Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রণবীরের বিরুদ্ধে পুলিশের কড়া পদক্ষেপ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২২ এএম | আপডেট : ১২:২১ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২১

সময়টাই খারাপ যাচ্ছে রণবীর কাপুরের, একে তো কাপুর পরিবারে একের পর এক মৃত্যু, তার উপর এবার নতুন বিপদ। বলা নেই কওয়া নেই, সোজা রণবীরের গাড়ির চাকায় কাঁটা লাগিয়ে দিল মুম্বাই পুলিশ। ঘটনাটা ঘটেছে, শনিবার। মুম্বাইয়ের রাস্তায় পাশে নো পার্কিং জোনে চুপি চুপি গাড়ি পার্ক করেছিলেন রণবীর কাপুর। আর তারপরেই একেবারে হাওয়া। বেশ কয়েক ঘণ্টা নো পার্কিং জোনে গাড়িটা ঠায় দাঁড়িয়ে থাকতে দেখে হাজির হয় মুম্বাই পুলিশ। একটি বারও না ভেবে সোজা গাড়ির চাকায় তালা মেরে দেয় পুলিশ।

পুরো ঘটনাটি ধরা পড়েছে এক ফটো সাংবাদিকের ক্যামেরায়। আর তারপর থেকেই এই ছবি ঝড়ের বেগে শেয়ার হতে শুরু করেছে সোশাল মিডিয়ায়। স্টারডমকে তোয়াক্কা না করে মুম্বাই পুলিশের এই কড়া পদক্ষেপ-কে প্রশংসা জানিয়েছে নেটিজেন। আবার নায়কের ওপর মায়া দেখিয়ে, পুলিশকে রণবীরের প্রতি নরম হওয়ার অনুরোধও করেছেন কেউ কেউ।

এমনিতেই আলিয়ার সঙ্গে নাম জুড়িয়ে খবরের শিরোনামে আনাগোণা লেগেই থাকে রণবীরের। রণবীর-আলিয়ার বিয়ের আপডেট নিয়ে কানাঘুষোও প্রচুর। তারই মাঝে বাবা ঋষি কাপুরের মৃত্যু এবং সদ্য কাকা রাজীব কাপুরের মৃত্যু নিয়ে রীতিমতো ঘেঁটেই ছিলেন রণবীর। তার উপর গাড়ি লক হওয়ার ঘটনা। তবে এ বাপারে সেভাবে কোনও প্রতিক্রিয়া দেননি রণবীর।

রণবীরে এখন ব্যস্ত রয়েছেন অয়ন মুখোপাধ্য়ায়ের ছবি 'ব্রহ্মাস্ত্রের' প্রোমোশনে। এই ছবিতে আলিয়ার সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এছাড়াও, অনিল কাপুর ও পরিণীতি চোপড়ার সঙ্গে 'অনিমেল' ছবিরও কাজ চলছে রণবীরের। সম্প্রতি, সাউথ সুপারস্টার নাগার্জুনার সঙ্গেও মুম্বইয়ে ঘুরতে দেখা গিয়েছে রণবীর-আলিয়াকে। সেই ছবিও ভাইরাল হয়েছিল সোশাল মিডিয়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুম্বাই


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ