Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভালবাসার দিনে সুসংবাদ হ্যারি-মেগানের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১:০৩ পিএম

ভালবাসা দিবসের দিনে নতুন সুসংবাদ দিলেন সাসেক্সের ডিউক ও ডাচেস প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল। সেটি হচ্ছে, তাদের পরিবারে দ্বিতীয় সন্তান আসছে। রোববার তাদের মুখপাত্রের তরফে এ খবর নিশ্চিত করা হয়েছে।
এক বিবৃতি দিয়ে মুখপাত্র জানান, “আমরা নিশ্চিত করেই বলছি যে আর্চি এবার বড় ভাই হতে চলেছে। নিজেদের দ্বিতীয় সন্তান আসার দিন গুনতে শুরু করেছেন সাসেক্সের ডিউক ও ডাচেস। সকলকে নতুন খবর দিতে পেরে উচ্ছ্বসিত দু'জনই।” এ উপলক্ষে একটি সাদা-কালো ছবিও প্রকাশ করা হয়েছে। যেখানে গাছের নিচে বসে রয়েছেন হ্যারি। আর তার কোলে মাথা রেখে শুয়ে আছেন মেগান। সেখানেই স্পষ্ট তার বেবি বাম্প। দু’জনের মুখেই হাসি। এদিকে, বাকিংহাম প্যালেসের মুখপাত্র জানিয়েছেন, সংসারে নতুন অতিথির আগমনের খবর পাওয়ামাত্রই রাজ পরিবারের তরফ থেকে হ্যারি ও মেগানকে অভিনন্দন জানানো হয়েছে।
২০১৮ সালের মে মাসে মার্কিন অভিনেত্রী মেগানকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন প্রিন্স হ্যারি। সে বছর মে মাসে উইন্ডসোর ক্যাসলে বিয়ে সেরেছিলেন তারা। বছর খানেক পরই মেগানের কোল আলো করে আসে ছেলে আর্চি। আর গত বছরের শুরুতে জীবনের কঠিন সিদ্ধান্ত নেন ডিউক ও ডাচেস। জানিয়ে দেন, রাজ পরিবার ত্যাগ করতে চলেছেন তারা।
স্বনির্ভর হবেন, সাধারণ জীবনযাপন করবেন বলে ছাড়েন রাজ প্রাসাদ। ত্যাগ করেন রাজকীয় উপাধি, সুযোগ-সুবিধাও। নতুন করে জীবন শুরুর তাগিদে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। স্ত্রী মেগান ও ছেলে আর্চিকে নিয়ে নতুন বাসা খুঁজে নিয়েছেন প্রিন্স হ্যারি। রাজকীয় সুযোগ-সুবিধা ছাড়াও যে ভালোই আছেন, নতুন খবর শুনিয়ে তা-ই স্পষ্ট করে দিলেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যারি-মেগানের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ