Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

নতুন চমকের আভাস দিলেন অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১৭ পিএম

৫২ বছরের অভিনয় জীবন। আড়াইশোর কাছাকাছি ছবি। এমন ক্যারিয়ার নিয়েও নতুন ছবির শুটের মাঝে লেবুপানির গ্লাস হাতে ছবি শেয়ার করলেন অমিতাভ। শনিবার নিজের ইনস্টা আইডিতে মেডের শুটিং সেট থেকে এই ছবি পোস্ট করেন তিনি। লেদার জ্যাকেট আর সানগ্লাস এই বর্ষীয়ান অভিনেতাকে আরও ফুটিয়ে তুলছে। 

ছবিটি শেয়ার করা মাত্রই লাইক ও কমেন্টের সংখ্যা ভোরে যায় তার ইনস্টাগ্রামে। এই ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, 'নিম্বু-পানি ধুপ মে, চাশমা জ্যাকেট শুট মে।' এমনকি তিনি আরও লিখেছেন 'কাহা হে ইয়ে অউর কোন সি হে পাতা চালে কুছ দের মে।' অর্থাৎ কিছু একটার চমক আসতে চলেছে খুব শীঘ্রই। তারই অপেক্ষা করতে বলেছেন বিগ-বি।

উল্লেখ্য ‘মেডে’ ছবির মাধ্যমে দীর্ঘ ১৩ বছর পর অজয় দেবগন আর অমিতাভ বচ্চন একসঙ্গে পর্দায় আসছেন। এখানেই শেষ নয়। এই ছবির সঙ্গে আরও চমক জড়িয়ে আছে। ‘মেডে’ ছবিটির প্রযোজক অজয় দেবগন ফিল্মস। আর এই ছবির পরিচালনাও করছেন অজয়। অজয় পরিচালিত ছবিতে অমিতাভকে প্রথম অভিনয় করতে দেখা যাবে। থ্রিলারধর্মী এই ছবির সঙ্গে যুক্ত হয়েছেন রাকুল প্রীত সিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ

১৫ ফেব্রুয়ারি, ২০২১
১৫ অক্টোবর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ