Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঞ্চে জ্ঞান হারানো গুজরাটের মুখ্যমন্ত্রী করোনা শনাক্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৪১ পিএম

একটি জনসভায় বক্তৃতাকালে মঞ্চেই জ্ঞান হারিয়ে ছন্দপতন ঘটে গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রূপানির। তারপরই এল করোনা সংক্রমণের খবর। গতকাল রোববার ভদোদরা জেলার নিজামপুরে একটি জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তিনি। সেখানে বক্তব্য রাখতে গিয়ে আচমকা কাঁপতে কাঁপতে পড়ে গিয়ে জ্ঞান হারান। অত:পর মুখ্যমন্ত্রীকে আমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে।
হাসপাতাল সূত্রে খবর, আপাতত মুখ্যমন্ত্রী বিজয় রূপানিকে ২৪ ঘণ্টার জন্য পর্যবেক্ষণে রাখা হয়েছে। চিকিৎসক আর কে প্যাটেল বলেন, 'মারাত্মক ক্লান্তি ও ডিহাইড্রেশনের কারণে রবিবার মঞ্চে জ্ঞান হারিয়েছিলেন বিজয় রূপানি। তাঁর সমস্ত রকম শারীরিক পরীক্ষা ও চেক-আপ চলছে। বিজয় রূপানির সংস্পর্শে আসা মানুষদেরও করোনা টেস্ট করিয়ে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন গুজরাটের মুখ্যমন্ত্রী। আগামী ২১ ফেব্রুয়ারি গুজরাটে পুরসভা ভোট। তার আগে তিনটি জনসভায় অংশগ্রহণ করার কথা ছিল তাঁর। রবিবার তারসালি এবং কারেলিবাগের পর নিজামপুরার মঞ্চে উপস্থিত হন মুখ্যমন্ত্রী। সেই মঞ্চেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ