Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

মুরাদনগরে ছোরার ভয় দেখিয়ে শিশু ধর্ষণ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৬ পিএম

ছোরার ভয় দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম ওরফে নজু (৫১) নামে এক লম্পটের বিরুদ্ধে। কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নজু একই গ্রামের মৃত আলী আজ্জম বেপারীর ছেলে। ঘটনার পর থেকে ধর্ষক নজু পলাতক রয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও ভিকটিমের মা দৈনিক ইনকিলাবকে বলেন, মেয়েটি অন্যান্য সঙ্গীদের সাথে বাগান বাড়ীতে খেলা করছিল। রোববার বিকাল আনুমানিক ৫টায় নজু মেয়েটিকে বনরুটি দেওয়ার কথা বলে বাড়ির পাশের একটি ঘরে নিয়ে যায়। তখন মেয়েটির সাথে খেলতে থাকা আরেকটি ছেলে শিশু ছিল। ছেলে শিশুকে ঘর থেকে বের করে দিয়ে মেয়েটিকে ছোরার ভয় দেখিয়ে ধর্ষণ করে সে। তখন তার চিৎকারে আশ-পাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। অবস্থা খারাপ দেখে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শিশুটির মা সাংবাদিকদের সাথে কথা বলেতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি ধর্ষক নজুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন মুরুব্বি বলেন, ধর্ষক নজু একজন চি‎হ্নিত মাদক ব্যাবসায়ী। সে সাঙ্গ পাঙ্গ নিয়ে প্রায়ই মদ ও জুয়ায় ব্যাস্ত থাকে। তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, বিষয়টি আমি লোকমুখে শুনেছি। কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ