Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়াইলে জাতীয় নারী হ্যান্ডবল শুরু মঙ্গলবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০০ পিএম

১২ দলের অংশগ্রহণে মঙ্গলবার থেকে নড়াইলে শুরু হচ্ছে এক্সিম ব্যাংক ৩১তম জাতীয় নারী হ্যান্ডবল টুর্নামেন্টের খেলা। নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ জাতীয় সংসদের নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফী বিন মুর্তজা।

এসময় উপস্থিত থাকবেন এক্সিম ব্যাংকের পরিচালক লে: কর্নেল (অব:) সিরাজুল ইসলাম বীর প্রতীক (বার), পুলিশ সুপার মো: জসীম উদ্দিন, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সুভাষ চন্দ্র বোস এবং বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর। উদ্বোধনী অনুষ্ঠনে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক এবং নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ হাবিবুর রহমান।

সোমবার বেলা ১১টায় নড়াইল জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু। সংবাদ সম্মেলনে তার সঙ্গে ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. ফকরুল হাসান, টুর্নামেন্ট কমিটির সভাপতি ও হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি নুরুল ইসলাম এবং টুর্নামেন্ট কমিটির সম্পাদক ও হ্যান্ডবল ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন আহম্মেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ