Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

করোনার ভ্যাকসিন নিলেন পাপন-নান্নু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৭ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাসের ভ্যাকসিন নিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি এবং জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচন মিনহাজুল আবেদিন নান্নু। সোমবার দুপুরের আগেই রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে করোনার (কোভিড-১৯) টিকা নিলেন বিসিবি প্রধান। প্রায় একই সময় ভ্যাকসিন নিয়েছেন প্রধান নির্বাচক নান্নুও। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে কোভিড-১৯’এর টিকা গ্রহণ করেন। নান্নুর সঙ্গে তার স্ত্রী রীনি আবেদিনও ভ্যাকসিন নিয়েছেন। কাল বিকালে এ তথ্য নান্নু নিজেই নিশ্চিত করেছেন।

এদিকে বিসিবি সভাপতি জানিয়েছেন, নিউজিল্যান্ড সফরকে সামনে রেখে করোনাভাইরাসের ভ্যাকসিন দেওয়া হতে পারে সংশ্লিষ্টদের। যদিও এ নিয়ে কেউ কেউ দ্বিধা-দ্বন্ধে ভুগছেন। তবে ভ্যাকসিন নিতে কাউকে বাধ্য করা হচ্ছে না। পাপন বলেন, ‘ক্রিকেটারদের বেলায় করোনার টিকা নেওয়া বাধ্যতামূলক করা হচ্ছে না। যে খুশি নিতে পারে। নিউজিল্যান্ড যেতে ইতোমধ্যে ৫০ শতাংশ ক্রিকেটার টিকা নিয়ে নিয়েছে। বাকিরা কিছুটা দ্বিধায় আছে। তারা মতামত জানালে মঙ্গল ও বুধবারে তাদের টিকা দেওয়া হবে।’

তিনটি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আগামী ২৩ ফেব্রæয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা দেবে বাংলাদেশ। নিউজিল্যান্ডে পৌঁছেই ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে বাংলাদেশ দলকে। কোয়ারেন্টিন শেষে আগামী ২০ মার্চ ডানেডিনে প্রথম ওয়ানডে দিয়ে শুরু হবে বাংলাদেশের নিউজিল্যান্ড সফর।

ক্যাপশন- করোনাভাইরাসের ভ্যাকসিন নিচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, এমপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভ্যাকসিন


আরও
আরও পড়ুন