Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

কোটালীপাড়ায় জায়গা জমির বিরোধে মহিলাসহ আহত ২

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ৮:১৮ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জায়গা জমির বিরোধে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ দুই জন আহত হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে তিনটারদিকে উপজেলার শুয়াগ্রামে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানাগেছে উপজেলার শুয়াগ্রামের পিটার বাড়ৈর বাড়ির জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে মৃত চিত্তরঞ্জন বাড়ৈর ছেলে নবমুসলিম মোঃ পলাশদের সাথে বিরোধ চলে আসছিল। আজ পলাশ বিরোধীয় গাছ থেকে অবাধে ডাব নারিকেল পেরে নিধন করছিল এসময় পিটার বাড়ৈ প্রতিবাদ করলে মোঃ পলাশ, বিপ্লব বাড়ৈ, সুইটি বাড়ৈ ও সোভা বাড়ৈ বাঁশের লাঠি ও কাঠ দিয়ে পিটিয়ে পিটার বাড়ৈ (৪০) ও পুবালি রডি ড্রিক্স (৩২) কে গুরতর আহত করে। পরে আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় পিটার বাড়ৈ বাদী হয়ে ৪ হামলাকারীকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ করেছেন। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান জানান বিষয়টি তদন্ত করে ব্যাবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোপালগঞ্জ


আরও
আরও পড়ুন